• (Android) হিরো ডিফেন্স রাজা চিটস জেনারেটর টোকেন

    ------------------------------------------
    ▶▶▶▶ হিরো ডিফেন্স রাজা ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ হিরো ডিফেন্স রাজা IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ চিটস জেনারেটর টোকেন ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ হিরো ডিফেন্স রাজা 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    কাজ করে না

    আমি এই 4 স্টার দিই.. কারণ আমি মাঝে মাঝে বিরক্তিকর বোধ করি.. হেহেহে কিন্তু এটি আমার জন্য একটি ভাল গেম.

    ঠিক আছে.. তবে বিশেষ কিছু না..

    কিংডম রাশ গেম থেকে আরেকটি কপি।

    সাধারণ টিডি অভিজ্ঞতা

    সর্বকালের সেরা খেলা...কিন্তু পরবর্তী ..৭৫ লেভেলের পর কী হবে

    আমি সত্যিই এখন পর্যন্ত খেলা পছন্দ করছি. এর মধ্যে মাত্র কয়েক ঘণ্টা। আমি অনেক টিডি গেম খেলেছি তাই আমার কিছু দৃষ্টিভঙ্গি আছে। সুন্দর শালীন গ্রাফিক্স সম্ভবত কিংডম রাশ গেমগুলির মতো পালিশ নয় তবে আমি যা খেলেছি তার চেয়ে উচ্চতর। এই গেমটিতে অন্তত এমন একটি বৈশিষ্ট্য আছে বলে মনে হচ্ছে যা আমি আগে দেখিনি, মৃত ব্যাডিকে জীবিতদের বিরুদ্ধে পরিণত করা। নিশ্চিত জন্য শান্ত ধারণা. আশা করি সবার ভালো লাগবে আমার মত। শান্তি।

    Eroe Difesa Re Strategia bws

    গেমপ্লে আপডেট করুন

    ভাল এমনকি কোন ডেটা আমি খেলতে পারি না।

    চমৎকার

    এটি একটি চমৎকার খেলা কিন্তু পুরানো গ্রাফিক্স.

    بد نیست

    সম্পূর্ণ অ্যাপটি ব্যবহার করুন Nce অ্যাপটি আমার ভালো লেগেছে

    চমৎকার খেলা, ভালো মজাও।

    চমৎকার গেমটি চমৎকার গ্রাফিক তবে এটিকে আরও মজাদার করতে আপনার আরও টাওয়ারের আরও হিরো যুক্ত করা উচিত

    Cooking City - Cooking Games Arcade bnn

    আমি টাওয়ার প্রতিরক্ষা গেমগুলি উপভোগ করি এবং এটি বেশ ভাল। আপগ্রেডগুলি আশ্চর্যজনক, আকর্ষণীয় এবং সত্যিই ভাল। গ্রাফিক্স ভাল করা. আমি সত্যিই এই খেলা উপভোগ করছি.

    এটা একটা খারাপ খেলা না. কিন্তু এটি খুব দ্রুত একটি পে টু উইন গেমে পরিণত হয় যদি না আপনি সত্যিই পিষতে চান। এমনকি বিজ্ঞাপন দেখাও তেমন কিছু করে না কারণ এটি করার জন্য পুরষ্কারগুলি আপনার আপগ্রেড করার প্রয়োজনের তুলনায় কার্যত কিছুই নয়। এটা লজ্জাজনক যে ডেভেলপাররা লোভী। তারা আরও বেশি বিজ্ঞাপন আয় করতে পারত যদি তারা লোকেদের অর্থ প্রদানের জন্য জোর করার চেষ্টা না করত, যা বেশিরভাগ লোকেরা করবে না। বিশেষ করে এমন একটি গেমের সাথে নয় যা আপনি যখন একটি টাওয়ারের কাছাকাছি কোথাও বজ্রপাত করার চেষ্টা করছেন তখন বেশ বিরক্তিকর হতে পারে এবং এটি পরিবর্তে সেই টাওয়ারটি নির্বাচন করে। এক শত্রু স্খলিত হওয়ার কারণে আমি কত কঠিন স্তর হারিয়েছি তা বলতে পারব না যখন আমি এই কারণে যথেষ্ট দ্রুত বজ্রপাত দিয়ে তাকে হত্যা করতে পারিনি। এটি আপনার নায়কদের পজিশনিং বা আপনার নায়কদের সক্রিয় ক্ষমতা ব্যবহার করার সাথেও ঘটবে। এবং যেহেতু আপনার কাছে সেগুলি টাওয়ারের কাছাকাছি থাকার সম্ভাবনা রয়েছে, তাই এটি অনেক ঘটে।

    খেলার মজা

    আমি 19 লেভেল পাস করতে পারি না

    Qəhrəmanı müdafiə qızı Strategiya mqt

    মহান খেলা এবং এই খেলা এই খেলা ভালোবাসি.

    লেভেল 9 পর্যন্ত দুর্দান্ত, প্রকৃত অর্থ প্রদান ছাড়া এটি পাস করার কোন উপায় নেই। একটি সম্পূর্ণ বিকেল এমনকি সব tweaks সঙ্গে আপনি পেতে পারেন, লোভী খেলা. গ্রাফিক্সও দারুণ। স্টপ যোগ করে সম্ভবত আপনি হীরা কেনাকাটা করতে বাধ্য করছেন। গেমটি কিংডম রাশের মেকানিক্সের একটি কার্বন কপি তবে আপনি যদি ব্যয় করতে সক্ষম হন তবে মজা।

    ঠিক আছে খেলা

    খুব অসম মাত্রা; কিছু খুব সহজ, কিছু ঠিক আছে। বোনাস যে গ্রাইন্ডিং কার্যকরী, কিন্তু টাওয়ারগুলিকে সর্বোচ্চ পর্যন্ত বাড়ানো এখনও তাদের অত্যধিক শক্তিশালী করে না। অবশ্যই সম্ভাবনা আছে।

    আকর্ষণীয় খেলা কিন্তু এটা খুব চ্যালেঞ্জিং. মাত্রা খুব কঠিন। অর্থ সীমিত এবং টাওয়ার এবং নায়ক আপগ্রেড করতে, আপনার প্রচুর অর্থের প্রয়োজন হবে। খুব খারাপ এটা একটা পে-টু-প্লে খেলা।

    ভারসাম্যপূর্ণ নয়

    একটি দুর্দান্ত খেলা, আমি এটি পছন্দ করি...

    খেলার জন্য একটি ভাল খেলা

    ঠিক আছে. নতুন বা আসল কিছুই না

    আমি এই উত্তেজনাপূর্ণ খেলা উপভোগ করছি

    সর্বকালের সেরা টাওয়ার গেমগুলির মধ্যে একটি

    Kahraman Savunma Kralı Strateji Oyunları bzq

    ভুলতি খেলা

    gg

    চমৎকার আমি বিশেষ করে টাওয়ার আপগ্রেড অপশন পছন্দ করি।

    চমৎকার খেলা

     

    ফ্রি ডায়মন্ড বিজ্ঞাপন লোড করা যায় না কিন্তু খেলার পরে বিজ্ঞাপন সবসময় লোড হয়.. এই গেমটি প্রতারণা করছে... খেলোয়াড়ের সাথে সম্পূর্ণভাবে প্রতারিত

    আপডেট হওয়া পর্যন্ত গেমটি দুর্দান্ত ছিল, গেমের ভারসাম্য ভয়ঙ্কর, দয়া করে এটি ঠিক করুন। তারা অসুবিধা কমিয়েছে কিন্তু বিনামূল্যে বাক্সের সাথে দীর্ঘ সময় অর্থ প্রদান বা অপেক্ষা না করে এটি এখনও খুব কঠিন। এখন আমি বিনামূল্যে পুরষ্কারের জন্য বিজ্ঞাপনগুলি অ্যাক্সেস করতে পারি না৷

    অনেক মজার মজার খেলা

    গেমের আইডিয়া, লেভেল আপ, সাব লেভেলের সংখ্যা এবং গ্রাফিক্স খুব সুন্দর.. আমি 5 স্টার রেটিং দিতাম কিন্তু হিরোকে সমান করতে অসুবিধা বেশি.. আমরা একটি খাবার আইটেম ব্যবহার করার জন্য 2000 সোনা দিতে পারি না.. এবং ওষুধগুলি বিরল আমরা সহজে সেগুলি পেতে পারি না.. গেমটি অনেকবার নিম্ন স্তরে খেলার জন্য ডিজাইন করা হয়েছে কিন্তু এর ফলে হিরোকে সমতলকরণ করা হয় না bcz খাদ্য আইটেমটি একটি স্তরের জন্য যথেষ্ট নয় তবে ব্যবহারের জন্য আমরা অনেকবার একটি স্তর খেলেছি যা খুব খারাপ জিনিস.. সমস্যা খাবার ব্যবহার করা হয়.

    ভাল সামগ্রিক খেলা.

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :